শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানবিক আওয়ামী যুবলীগ গড়ার প্রত্যয় রাজ পথে Logo বাউফলে বিধবা নারীকে হয়রানি, আদালতে মামলা। Logo শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম। Logo বরগুনার আমতলী হতে র‌্যাবের হাতে একজন গাঁজা ব্যবসায়ী গ্রেফতার। Logo সুনামগঞ্জে সফল নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন তৃষ্ণা আক্তার রুশনা Logo রাঙ্গাবালীর চরমোন্তাজে ওয়াল্টন এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন Logo গলাচিপার উলানিয়া বন্দর বনিক সমিতির নবগঠিত কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo কাতারে এসএম সাগরের জমজমাট মাদক ব্যবসা, ঝুঁকিতে অভিবাসন খাত Logo মুরাদনগরে জুমার খুৎবার আযানকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫ Logo বারদী ইউনিয়নের মাদ্রাসা এতিমখানা সহ বিভিন্ন অসহায়দের মাঝে লায়ন বাবুলের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ

করোনা দুর্যোগে সাধারন মানুষ ও দলীয় নেতাকর্মীর জন্য ঈদ উপহার দিলেন কেন্দ্রীয় নেতা আলী আশ্রাফ।।

পটুয়াখালী প্রতিনিধিঃ / ৩৪৫ বার পঠিত
সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১, ৪:২২ অপরাহ্ণ

পটুয়াখালীতে করোনা মহামারিসহ যে কোন দুর্যোগে একমাত্র আওয়ামীলীগ ছাড়া মানুষের পাশে পাওয়া যায়নি অন্য কোন রাজৈনতিক দলের নেতা-কর্মীদের। জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহার সামগ্রি তুলে দেয়ার সময় বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী আশরাফ এ কথা বলেন। তিনি আরো বলেন, করোনাকালীন সময়ে পটুয়াখালীতে জেলা আওয়ামীলীগের সাধারন নেতাকর্মীদের ঈদ উপহার হিসাবে আজ এই সামগ্রি তুলে দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। গতকাল আমি দুমকী উপজেলার পাচশতাধিক অসহায় হতদরিদ্রদের মাঝে অনুরপ ঈদ উপহার সামগ্রি পৌছে দিয়েছি। আগামীকাল মির্জাগঞ্জ উপজেলায় আরও ঈদ সামগ্রি দেয়ার ইচ্ছা আছে।
আলী আশরাফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে আওয়ামীলীগের নেতা-কর্মীরা গত এক মাস ধরে পবিত্র রমজান মাসে সাধারণ মানুষের মধ্যে বিরামহীনভাবে ইফতার সামগ্রি বিতরণ করেছে। আবার গত দুইদিন ধরে জেলার প্রত্যন্ত এলাকায় অসহায় গরীপদের মধ্যে ঈদ সামগ্রি পৌছে দিচ্ছেন। কই যারা টেলিভিশনে বড় বড় কথা বলেন তাদেরতো এই সময়ে মাঠে দেখা যায়না। সাধারণ মানুষের পাশে নাই তারা। বিএনপি-জামায়তকে উদ্দেশ্য করে আলী আশরাফ বলেন, জ্বালাও পোরাও করে মানুষের মন জয় করা যায়না। মানুষের মন জয় করতে হলে তাদের কাছে যেতে হবে। তাদের বিপদে পাশে থাকতে হবে। আওয়ামীলীগের কাছ থেকে রাজনীতি শেখার আহবান জানান আলী আশরাফ।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় পটুয়াখালী লতিফ মিউনিসিপ্যাল সেমিনারীর মিলনায়তনে ঈদ উপহার সামগ্রি প্রদানকালে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ সেলিম মিয়া। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ কাজী আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক শামিমুজ্জামান কাশেম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাসান শিকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আবদুল্লাহ, সাবেক যুগ্ন সম্পাদক সাইফুল রহমান রিয়াদ।
উল্লেখ্য, প্রতি বছরের ন্যায় এবারও মানবতার সেবায় উজ্জীবিত হয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মোহাম্মদ আলী আশরাফ আসন্ন ঈদ উপলক্ষ্যে সাধারণ মানুষের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ সামগ্রি বিতরণ করায় প্রশংসায় ভাসছেন।#

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD