রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানবিক যুবলীগের নিষ্ঠাবান কর্মী আনোয়ার Logo বীর মুক্তিযোদ্ধার সন্তান, যুবলীগের রাজ পথের কর্মী বিপ্লব। Logo গলাচিপায় ৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বশার প্যাদার বিরুদ্ধে প্রতিপক্ষের উপরে হামলার অভিযোগ। Logo সোনালী যুবসমাজ গড়ার লক্ষ্যে কাজ করছেন আওয়ামী যুবলীগের ব্যানারে Logo সাবেক ছাত্রলীগ নেতা এখনো আওয়ামী যুবলীগের সাথে রাজ পথেই আছেন Logo যুবলীগের অন্যতম বিপ্লবী কর্মী, গাজীপুর মহানগর ৫৩ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী Logo মানবিক যুবলীগ গড়ার লক্ষ্য রাজ পথেই তার অবস্থান Logo সার্চ কমিটি নিয়ে ইলেকশন মনিটরিং ফোরামের ৫ প্রস্তাব Logo মহিপুরে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশবলি (SOD) বিষয়ক অবহিত করন সভা অনুষ্ঠিত Logo মহিপুর ইউনিয়ান আওয়ামী যুবলীগের উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বাউফলে বিধবা নারীকে হয়রানি, আদালতে মামলা।

নিজস্ব প্রতিনিধিঃ / ১৫ বার পঠিত
সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ১০:৫৪ অপরাহ্ণ

পটুয়াখালীর বাউফল উপজেলার বাউফল ইউনিয়নে এক বিধবা নারীকে হয়রানি করার অভিযোগে আদালতে মামলা করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করা হয়। বিধবা ওই নারীকে তার স্বামীর বসতবাড়ি থেকে জোর করে উচ্ছেদ করতে পরিকল্পিতভাবে মিথ্যা অপবাদ দেওয়া হয়।

পরে তা ফেসবুক ও বিভিন্ন স্থানীয় প্রত্রিকায় প্রকাশ করা হয় বলে মামলায় দাবি করা হয়েছে। এ ঘটনায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক অভিযুক্ত ৫ ব্যক্তিকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

মামলায় অভিযুক্ত আসামীরা হচ্ছেন নওমালা ইউনিয়নের যৌতা গ্রামের মো. ফারুক (৪০), মো. বাবুল (৪৮), মো. ইমরান (১৯), নজরুল ইসলাম (৩৫) ও মো. মানিক (১৮)। ওই নারীর আইনজীবী আবুল কালাম আজাদ জানান, ২০১৮ সালেন ১৪ এপ্রিল ভুক্তভোগীর স্বামী লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তাঁর একটি ছেলে ও তিনটি মেয়ে রয়েছে। মেয়েদের মধ্যে দুজনের বিয়ে হয়েছে।

এ ছাড়া ওই বসতঘরে তাঁর বৃদ্ধ শশুরও বসবাস করেন। গত ৯ অক্টোবর স্থানীয় একটি দৈনিকে ওই নারীর চরিত্রহনন করে সংবাদ পরিবেশন করা হয়। ওই সংবাদে বাউফল থানার সহকারি উপপরিদর্শক রফিকুল ইসলামকেও জড়ানো হয়।

এ বিষয়ে সহকারি উপপরিদর্শক রফিকুল ইসলাম বলেন, ‘আমি ওই নারীকে চিনি না। কখনো তার বাড়িতেও যাইনি। উদ্দেশ্যমূলকভাবে আমাকে জড়িয়ে অপবাদ দেওয়া হচ্ছে। এএসআই রফিক একজন অনেস্ট সাহসী পুলিশ অফিসার, বিভিন্ন থানায় মাদক সহ ভয়াবহ কাজে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, ‘প্রকৃত ঘটনা কি ঘটেছিলো সে বিষয়ে তদন্ত চলছে। তদন্তে প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।’

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD