রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানবিক যুবলীগের নিষ্ঠাবান কর্মী আনোয়ার Logo বীর মুক্তিযোদ্ধার সন্তান, যুবলীগের রাজ পথের কর্মী বিপ্লব। Logo গলাচিপায় ৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বশার প্যাদার বিরুদ্ধে প্রতিপক্ষের উপরে হামলার অভিযোগ। Logo সোনালী যুবসমাজ গড়ার লক্ষ্যে কাজ করছেন আওয়ামী যুবলীগের ব্যানারে Logo সাবেক ছাত্রলীগ নেতা এখনো আওয়ামী যুবলীগের সাথে রাজ পথেই আছেন Logo যুবলীগের অন্যতম বিপ্লবী কর্মী, গাজীপুর মহানগর ৫৩ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী Logo মানবিক যুবলীগ গড়ার লক্ষ্য রাজ পথেই তার অবস্থান Logo সার্চ কমিটি নিয়ে ইলেকশন মনিটরিং ফোরামের ৫ প্রস্তাব Logo মহিপুরে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশবলি (SOD) বিষয়ক অবহিত করন সভা অনুষ্ঠিত Logo মহিপুর ইউনিয়ান আওয়ামী যুবলীগের উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রক্তাক্ত পায়রা সেতু,বাইকের বেপরোয়া গতিতে স্কু্ল ছাত্রের মৃত্যু

শাকুর মাহমুদ বিশেষ প্রতিনুধি পটুয়াখালী। / ১৫ বার পঠিত
সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ণ

এক হৃদয়বিদারক ‘প্রথম’-এর সাক্ষী হলো বরিশাল মহাসড়‌কের লেবুখালী‌‌তে সদ্য উদ্বোধন হওয়া পায়রা সেতু।১লা নভেম্বর সোমবার সন্ধ্যায় প্রথমবারের মতো সেখানে ঘটে সড়ক দুর্ঘটনা। মারা যায় স্কুলছাত্র রাইয়ান। আহত হয় আরও তিনজন।এর আগে দুর্ঘটনায় আহত দুজন‌কে উদ্ধার করে পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেয়া হয়ে‌ছিল।এর ম‌ধ্যে গুরুতর আহত হওয়া অষ্টম শ্রেণির ছাত্র মো. রাইয়ান‌কে আশঙ্কাজনক অবস্থায় ব‌রিশাল শে‌রেবাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে রেফার করা হয়। সেখান থেকে উন্নত চি‌কিৎসার জন্য ঢাকায় নেয়ার প‌থে প‌থিমধ্যে সে মারা যায় ব‌লে নিশ্চিত করে রাইয়ানের বাবা।
রাইয়া‌নের সা‌থে থাকা অপর আহত দশম শ্রেণির ছাত্র ‌মো. মোর‌শেদ‌কে পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রাথ‌মিক চি‌কিৎসা দি‌য়ে ছে‌ড়ে দেয়া হ‌য়ে‌ছে। এরা উভ‌য়েই পটুয়াখালী শহ‌রের বা‌সিন্দা। নিহত রাইয়ান পটুয়াখালী পৌরসভার সাত নম্বর ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর লুৎফর রহমান শাহারিয়া‌রের ছে‌লে এবং বেপারী বা‌ড়ির বা‌সিন্দা।এর আগে মস্তিষ্কের ভেতরে গুরুতর চোট থাকায় রাইয়ানকে বরিশালে রেফার করা হয়েছিল বলে জানিয়েছেন পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নুরুন্নাহার।অন্যদিকে এই ঘটনায় আহত অন্য দুজন পটুয়াখালী গেলেও তাদের দুজ‌নের প‌রিচয় বা কোথায় চি‌কিৎসা নি‌য়ে‌ছেন-তা জানা যায়‌নি।স্থানীয়রা জানান পায়রা সেতু উদ্বোধনের পর থেকে অনেক তরুণ বেপরোয়া মোটরসাইকেল চালাচ্ছে,অনেকেই সঠিক লেন ব্যবহার না করে রং সাইড দিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছে এতেই দুর্ঘটনা গুলো ঘটতেছে,তারা পায়রা সেতুতে প্রশাসনের নজরদারী বাড়ানোর দাবী করেন।
দুম‌কি থানার ও‌সি আবদুস সালাম বলেন,খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে একজন পু‌লিশ অ‌ফিসার‌কে পাঠা‌নো হ‌য়ে‌ছে।ঘটনাস্থ‌লে থাকা সাব-ইনস্পেক্টর বিপ্লব কুমার জানান,সন্ধ্যার পর- এই দুর্ঘটনা ঘ‌টে।চার‌লে‌নের পায়রা সেতুর মা‌ঝে বিভাজন থাক‌লেও এক‌টি মোটর সাই‌কেল রং সাইড দি‌য়ে অ‌তিক্রম কর‌ছি‌ল।এর মধ্যেই লেবুখালী প্রা‌ন্তের টো‌ল প‌য়ে‌ন্টের উত্তর পা‌শে দু‌টি মোটর সাই‌কেলের মু‌খোমু‌খি সংঘ‌র্ষ ঘটে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD