শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানবিক আওয়ামী যুবলীগ গড়ার প্রত্যয় রাজ পথে Logo বাউফলে বিধবা নারীকে হয়রানি, আদালতে মামলা। Logo শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম। Logo বরগুনার আমতলী হতে র‌্যাবের হাতে একজন গাঁজা ব্যবসায়ী গ্রেফতার। Logo সুনামগঞ্জে সফল নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন তৃষ্ণা আক্তার রুশনা Logo রাঙ্গাবালীর চরমোন্তাজে ওয়াল্টন এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন Logo গলাচিপার উলানিয়া বন্দর বনিক সমিতির নবগঠিত কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo কাতারে এসএম সাগরের জমজমাট মাদক ব্যবসা, ঝুঁকিতে অভিবাসন খাত Logo মুরাদনগরে জুমার খুৎবার আযানকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫ Logo বারদী ইউনিয়নের মাদ্রাসা এতিমখানা সহ বিভিন্ন অসহায়দের মাঝে লায়ন বাবুলের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে শিক্ষাকে বাঁচাতে হবে- ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর

মোঃ তাজউদ্দীন আহম্মেদ. / ১৮৬ বার পঠিত
সময় : সোমবার, ৭ জুন, ২০২১, ৩:৫৬ অপরাহ্ণ

অদ্য ০৭/০৬/২০২১ ঈসায়ী রোজ-সোমবার বেলা ১১ ঘটিকায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মাবনবন্ধন অনুষ্ঠিত হয়। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক এইচ এম মিরাজুল ইসলাম’র সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি এম. শফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের সংগ্রামী সভাপতি জননেতা মুহাম্মাদ নূর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দ্বীনি সংগঠন, নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতী মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী ইমদাদুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন-“শিক্ষা জাতীর মেরুদন্ড, আর এই শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে সরকার কোমলমতি শিক্ষার্থীদেরকে এক অজ্ঞ জাতিতে পরিণত করছে। সরকার চায় এদেশের জনগণকে মেধাশূন্য করতে। কারণ তাদের অপকর্মের বিরুদ্ধে যেন কেউ কথা বলতে না পারে। তারা তাদের ইচ্ছা এবং মনগড়া ভাবে রাষ্ট্র পরিচালনা করার জন্যই এ মিশন। তাই অতি দ্রুত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য আমরা জোর দাবী জানাচ্ছি।

সভাপতি তার বক্তব্যে বলেন-আজকে ৪৪৭ দিন যাবৎ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে শিক্ষার্থীদেরকে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। তিনি আরও বলেন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে ছাত্র রাজনীতি বন্ধ করার অপচেষ্টা চালানো হচ্ছে। তাই শিক্ষা প্রতিষ্ঠান খোলার জন্য সচেতন ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন- ইশা ছাত্র আন্দোলন, নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মুহাম্মাদ মেহেদী হাসান খান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক- মুহাম্মাদ শাহীন আদনান, প্রকাশনা ও দফতর সম্পাদক- মুহাম্মাদ শরীফ হোসাইন, অর্থ ও কল্যাণ সম্পাদক- মুহাম্মাদ তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক-এইচ এম আবদুর রাজ্জাক, কওমি মাদ্রাসা সম্পাদক-মুহাম্মাদ আবুল হাসিম, আলীয়া মাদরাসা বিষয়ক সম্পাদক-মুহাম্মাদ জাহিদুল ইসলাম, স্কুল ও কলেজ সম্পাদক-মুহাম্মাদ মিজানুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মুহাম্মাদ ইফতি আলম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD