শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানবিক আওয়ামী যুবলীগ গড়ার প্রত্যয় রাজ পথে Logo বাউফলে বিধবা নারীকে হয়রানি, আদালতে মামলা। Logo শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম। Logo বরগুনার আমতলী হতে র‌্যাবের হাতে একজন গাঁজা ব্যবসায়ী গ্রেফতার। Logo সুনামগঞ্জে সফল নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন তৃষ্ণা আক্তার রুশনা Logo রাঙ্গাবালীর চরমোন্তাজে ওয়াল্টন এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন Logo গলাচিপার উলানিয়া বন্দর বনিক সমিতির নবগঠিত কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo কাতারে এসএম সাগরের জমজমাট মাদক ব্যবসা, ঝুঁকিতে অভিবাসন খাত Logo মুরাদনগরে জুমার খুৎবার আযানকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫ Logo বারদী ইউনিয়নের মাদ্রাসা এতিমখানা সহ বিভিন্ন অসহায়দের মাঝে লায়ন বাবুলের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ

সুনামগঞ্জের নবীনগরে খন্দকার আলকাছ আমিনা হাসপাতালের উদ্বোধন

দুলাল মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: / ১৪৮ বার পঠিত
সময় : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১, ১১:১৩ অপরাহ্ণ

সুনামগঞ্জের নবীনগরে ৭ তলা বিশিষ্ট খন্দকার আলহাজ্ব ও আমিনা হাসপাতালে শুভউদ্বোধন করেছেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম. এ মান্নান এমপি।উদ্বোধনী অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী বলেন,”হাওরের জেলা সুনামগঞ্জের ত্রিশলাখ মানুষের স্বাস্থ্যসেবার জন্য প্রতিটি উপজেলায় সরকার একটি করে ৫০ শয্যার হাসপাতাল নির্মাণ করেছে। সরকারি হাসপাতালের পাশাপাশি যতবেশি বেসরকারি হাসপাতাল নির্মাণ হবে ততোবেশি সরকারি হাসপাতালে রোগীর চাপ কমবে। এই যে ৭তলা বিশিষ্ঠ খন্দকার আলকাছ ও আমিনা হাসপাতাল উদ্বোধনের মাধ্যমে কার্যক্রম শুরু হচ্ছে এটা হাওরবাসীর জন্য ভালো একটি কাজ। কোনো মানুষ প্রচুর সম্পদের মালিক হলে চলবে না ;এই সম্পদকে জনকল্যাণে কাজ লাগানোর ফলে দুইটাকা আয় হলে সেটা অন্যায় কিছু নয় । জনগণ স্বাস্থ্যসেবা পেয়ে উপকৃত হলে দুই টাকা লাভ হবে সেটা অন্যায় কোনকিছু মনে করি না। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার স্বাস্থ্যসেবা ঘরে ঘরে পৌঁছে দিতে সেই মহতি কাজগুলোকে সাধুবাদ জানান।”
২৭মে,বৃহস্পতিবার দুপুরে বিশিষ্ট সমাজসেবক আলকাছ উদ্দিন খন্দকার ও তাঁর ছেলে সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ কর্তৃক প্রতিষ্ঠিত সুনামগঞ্জ পৌরসভার নবীনগরে ৭তলা বিশিষ্ট খন্দকার আলকাছ ও আমিনা হাসপাতালের চেয়ারম্যান হাজী আলকাছ উদ্দিন খন্দকারের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান হোসেন,সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান,জেলা আওয়ামীলীগের সহসভাপতি রেজাউল করিম শামীম,সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস,আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল করিম,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,সুনামগঞ্জ জজকোর্টের কারী পাবলিক প্রসিকিউটর(এপিপি) ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এড. দেবাংশু শেখর দাস,বিশিষ্ঠ ব্যবসায়ী মো. জিয়াউল হক, সুনামগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সৈকত দাস,জেলা যুযবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,মাওলানা আব্দুল কাইয়ূম,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD